October 8, 2024, 8:14 pm

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

এ মাসেই বিয়ে রণবীর-দীপিকার!

এ মাসেই বিয়ে রণবীর-দীপিকার!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

বিরাট কোহলি ও আনুশকা শর্মার স্বপ্নের বিয়ে এবং দিল্লি ও  ম্ম্বুইয়ে আয়োজিত রিসেপশনের ঝকঝকে ছবি মুছে যায়নি সাধারণ মানুষের চোখ  থেকে। এর মাঝেই খবর, এবার বিয়ের পিড়িতে বসতে চলেছেন রণবীর সিং ও দীপিকা পাডুকোন। গত মাসেই একটি ছবি ইন্টারনেটে ভাইরাল হয়। সেখানে দীপিকার বাবা প্রকাশ পাডুকোনের সঙ্গে রণবীরকে হাসি ঠাট্টা করতে দেখা গিয়েছিল। দু’জনে সেলফিও তুলেছিলেন। সেই সাক্ষাতের পরেই প্রশ্ন ওঠে, হঠাৎ কেন প্রকাশের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন রণবীর? বলা হয়, এবার বিয়ের কথা পাকা করতেই এই সাক্ষাৎ।

যদিও, এ ব্যাপারে কিছুই বলেননি রণবীর। এরপরে বর্ষশেষের ছুটিতে চলে যান দীপিকা ও রণবীর। মালদ্বীপের ঝলমলে দ্বীপে দু’জনকে একসঙ্গে দেখা যায়। বেশ কয়েকটি হট ছবিও শেয়ার করেন দু’জনে। আর সেখানেই নাকি সব কথা পাকা হয়েছে। বিরাট ও আনুশকার মতোই শ্রীলঙ্কাতে আজ শুক্রবার, ৫ই জানুয়ারি দীপিকার জন্মদিনে নাকি বাগদান সেরে নেবেন রণবীর  ও দীপিকা। এরপর বড় করে অনুষ্ঠান হবে।

 

Share Button

     এ জাতীয় আরো খবর